Ajker Rashifal(আজকের রাশিফল)-today horoscope in bengali

Ajker Rashifal(আজকের রাশিফল):প্রত্যেকদিন জীবনে চলার পথে নিজেকে সুরক্ষিত রাখতে, ও নিজের ভুলগুলো শুধরে নেয়ার ক্ষেত্রে এবং রোজকার জীবনে নিজেকে একটু সংযত করতে। যা আপনাকে আপনার জীবনে চলার পথে সহজলভ্য করে তুলবে এবং বিভিন্ন বিপদ থেকে মুক্ত করবে তাই প্রত্যেক দিন  এর রাশিফল আপনার জানাটা জরুরী, প্রত্যেক দিনের রাশিফল দেখতে সকালেই নজর রাখুন আমাদের এই ওয়েবসাইট কর্মস্থানে(Karmasthan) আমাদের নিত্য প্রয়োজনীয় আমাদের আজকের রাশিফল,আমাদেরকে সঠিক পথ দেখাই বা সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করে। তাই একটু সময় দিয়ে দেখে নিন,আপনার আজকের রাশিফল (ajker rashifal,) কি বলছে।

আমি আপনার সাথে প্রত্যেকদিন কা রাশিফল শেয়ার করব এই পোষ্টের মাধ্যমে, আপনি সকালে জানতে পারবেন আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে আপনার রাশিফল তাই প্রত্যেকদিন সকালে এই ওয়েবসাইটের নজরে রাখুন নয়তো ওয়েবসাইটের এই পোষ্টের লিংক আপনার নটসে সেভ করে রাখুন আপনি সকালে এই লিঙ্কটাতে   এসে প্রত্যেকদিন কার Rashifal আপডেট  পেয়ে যাবেন।

আজকের রাশিফল,ajker rashifal,রাশিফল,rashifal bengali,today horoscope in bengali

আজকের রাশিফল,৩০ শে জুন বুধবার ২০২১

আজকের দিন

দাদাভাই  নওরোজি( তিরোধান দিবস)

দাদাভাই নওরোজি (সেপ্টেম্বর ৪১৮২৫ – জুন ৩০,১৯১৭) ভারত উপমহাদেশের একজন প্রথম সারির রাজনীতিবিদ। ভারতীয়দের মধ্যে তিনিই প্রথম ব্রিটিশ পার্লামেন্টের সদস্য।

তিথি

কৃষ্ণ ষষ্ঠী

কৃষ্ণ ষষ্ঠী ৩০ জুন, বুধবার ১৬;৫৮(04:58 pm)  পর্যন্ত

নক্ষত্র

শতভিসা নক্ষত্র

জন্মরাশি

কুম্ভ

কুম্ভরাশি ৩০ জুন বুধবার ২৩ঃ৪৫(11:45PM)  পর্যন্ত, পরে মীনরাশি

সূর্যোদয় ও সূর্যাস্ত
০৪ঃ৫৮/০৬ঃ২১
কলকাতা

মেষ রাশিরঃ

আজকে আপনার অতিরিক্ত টাকা ব্যয় হতে পারে তাই অতিরিক্ত খরচ থেকে বিরত থাকুন, সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে এবং মানসিক চাপ বাড়বে, স্ত্রীর খুব ভালো সঞ্চয় এর ব্যবস্থা হওয়ার সম্ভাবনা রয়েছ, ধর্ম নিয়ে আলোচনা করতে পছন্দ করবেন, আপনি যদি বাড়ির বাইরে গিয়ে কোথাও থাকেন বা চাকরি-বাকরির শুতে তাহলে আজকে অনেকটা সময় পাবেন বাড়ির লোকেদের সাথে ফোনে কথা বলার সময় কাটাবেন ফোনের মাধ্যমে, নতুন প্রেমে জড়িয়ে পড়ার সম্ভাবনা থাকলেও এই প্রবণতা বেশিক্ষণ থাকবে না।

বৃষ রাশিরঃ 

আপনার আজ অর্থ লাভের যোগ রয়েছে এবং পুরনো মানসিক চিন্তা থেকে মুক্তি পাবেন শান্তির দেখা মিলবে। আপনার স্ত্রীর খারাপ আচরন আজকে আপনার সংসারে অশান্তির কারণ হয়ে উঠতে পারে। আপনার প্রেমিকার সাথে ভালোভাবে মিশন নয়তো বড়োসড়ো সমস্যার মুখে পড়তে  পারেন। আত্মীয়দের পাশে দাঁড়াতে মন চাইবে কিন্তু সেইভাবে অর্থ সামগ্রিক না থাকায় নিজের মনে দুঃখ বোধ করবেন। আজ বাইরে কোথাও ভ্রমণে যাওয়ার  যোগ রয়েছে।

মিথুন রাশিঃ 

মায়ের ব্যবহার মানসিক কষ্ট পাবে আপনার মনের মধ্যে। প্রশাসনিকভাবে কোন  কাজের ঠিকানা মিলতে পারে। শেয়ার ব্যবসা বা শেয়ার মার্কেটে টাকা রেখে থাকলে লাভবান হবেন, নিজের শরীরের ওপর নজর দিন অতিরিক্ত পরিশ্রম এবং খাটাখাটনির ফলে আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন। আজকে আপনার প্রেমিকার সাথে আপনি অনেক সময় কাটাতে পারেন। এবং আপনার স্ত্রীর একটি কঠিন দিনের অভিজ্ঞতা থেকে আপনি আপনার স্ত্রীকে সন্দেহ করবেন।

কর্কট রাশিঃ

ডাক্তার বা ডাক্তারি পেশার সাথেবিভিন্ন  নার্স সেবিকা  এই সমস্ত ব্যক্তিগণের দিন ভালো কাটবে আজ। রাজনৈতিক মতবিরোধ ঝামেলা থেকে দূরে থাকুন। স্বামী স্ত্রীর মধ্যে বোঝাপড়া নিয়ে  তুমুল অশান্তি  যোগ রয়েছে। ফাঁকা সময় আপনার কাজের মধ্যে দিয়ে কেটে যাবে নিজের জন্য টাইম বের করতে পারবেন না একদম। আপনার মনের মানুষ বা প্রিয়জনদের মধ্যে মত বিরোধ তৈরি হবে তারা ফলে দূরত্ব  বাড়বে। আজকে কর্মস্থানে অতিরিক্ত চাপ এবং পারিবারিক চাপে মানসিক চিন্তা বাড়তে পারে।

সিংহ রাশিঃ

আপনি একটু শরীর চর্চা করুন এই আছি কোন ব্যক্তিদের  শরীরে মেদ খুব পরিমাণে। আজকের সন্ধ্যা আপনার জীবনে একটি দারুণ সন্ধ্যা হতে চলেছে আজ আপনি না আশা করাই এমন কিছু পাবেন যা আপনাকে অবাক করে তুলবে। অর্থ সঞ্চয় করুন আপনার ভবিষ্যতে এই অর্থ খুব  কাজে আসবে। মাস্টারি পেশা বা শিক্ষকদের জন্য আজকের দিনটি খুব শুভ, কিছু কারণ ছাড়াই মনে হয় বৃদ্ধি হবে ভাই একটু পরে কোন কাজে ভয় পাবে কিন্তু  পিছিয়ে আসবেন না।

কন্যা রাশিঃ

আপনার চেয়ে প্রায় প্রতি আগ্রহ সেটা নিয়ে থাকুন আজকের শিল্পীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ আপনার দক্ষতা নিয়ে আপনি অনেক আগে যেতে পারেন। আপনার বৈবাহিক জীবনে হঠাৎ কিছু সমস্যা করতে পারে। নতুন বাড়ি তৈরি পরিকল্পনা হতে পারে, গুরুজনদের মধ্যে কারও হঠাৎ শরীর খারাপের খবর আসতে পারে। প্রেমের বিভিন্ন বাধা সৃষ্টি  হবে। আপনার স্ত্রী আপনার খারাপ মন হঠাৎ করে আনন্দিত করে তুলবে এবং আপনার মেজাজ পরিবর্তন করতে সাহায্য করবে।

তুলা রাশিঃ

আজ কিছু জানার আগ্রহ থাকবে এবং নতুন কিছু শিখবেন আপনি। কোনও গবেষণার কাজে আজ সফল হতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা হতে পারে।চোখ কখনো মিথ্যা বলে না ও আপনার সঙ্গীর চোখের বিশেষ কিছু আজ আপনাকে সত্যিই কিছু বলবে। বসের নজরে পড়ার আগে হাতের কাজ শেষ করুন। যদি আপনি আচমকা সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন হবে। আপনার বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে।জীবজন্তুদের থেকে সাবধান থাকুন।

বৃশ্চিক রাশিঃ  

এমন পরিবর্তন করুন যা আপনার উপস্থিতিকে উন্নত করে এবং সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের শ্রেষ্ঠ দিন কাটাবেন।মা কিংবা মামাবাড়ির দিক থেকে অনেক আর্থিক সুবিধা পাবেন।বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারবেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি থাকলেও সেটা বিকেলের দিকে ঠিক হয়ে যেতে পারে।

ধনু রাশিঃ

এই রাশির লোকেরা খুব কৌতূহলোদ্দীপক হয়.এরা কখনো লোকেদের মাঝখানে থেকে খুশি হয় তো কখনো একা থেকে যদিও একা থাকা এতটা সহজ নয় তবুও আজকে আপনি নিজের জন্য কিছু সময় বার করতে পারবেন। সংসারে অশান্তির ফলে মনে ক্লেশ আসবে। কুচক্রান্তে অতিরিক্ত খরচ হওয়ার আশঙ্কা।ধর্ম কাজে অর্থ বিনিয়োগ করে, মনে শান্তি পাবেন। সঙ্গীর সঙ্গে সেরা দিন কাটবে।

মকর রাশিঃ

ব্যবসা আর ব্যাবসার চেয়ে বেশি আজকে আপনি নিজের পরিবারের লোকজনের সাথে সময় কাটাতে বেশি পছন্দ করবেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। ব্যবসায় জটিলতা কাটিয়ে সঞ্চয়ের চিন্তা করাই শ্রেয়। ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। সম্পত্তির অধিকার চাওয়ায় ঝামেলা হতে পারে। এই রাশির ব্যক্তিরা লোকের মাঝখানে থেকে খুশি হলেও, কিছুটা সময় একা কাটাতে পছন্দ করেন।

কুম্ভ রাশিঃ

প্রথম জীবনে প্রচুর কষ্ট পেলেও পরে সুখভোগ করে থাকে। এদের অন্তরে যোগীভাব প্রবল থাকে। সাধারণত ভাল স্বভাবের কিন্তু গ্রহ দোষ থাকলে খল ও নিষ্ঠুর প্রকৃতির হয়ে ওঠে।যেই সম্পর্ককে আপনি গুরুত্ব দেন উনাকে সময় দেওয়াও আপন আপনাকে শিখতে হবে নাহলে সম্পর্ক ভেঙে যেতে পারে। আজ, আপনি উপলব্ধি করতে পারবেন যে আপনার বিবাহের জন্য গৃহীত শপথগুলি সত্যই ছিল।ব্যবসায়ীদের জন্য আজকের দিন শুভ। কাছের সম্পর্কগুলোকে গুরুত্ব দিতে শিখুন, নাহলে তা ভেঙে যাবে।

মীন রাশিঃ

হ্যাঁ, এটাই নিদর্শন যে আপনি প্রেমে পড়েছেন। অন্যরা আপনার সময়ের অত্যধিক চাহিদা করতে পারেন- তাদের প্রতি আপনি কোন দায়বদ্ধতা গ্রহণের পূর্বে নিশ্চিত করুন যে আপনার কাজ প্রভাবিত হচ্ছে না এবং তারাও আপনার উদারতা ও দয়াশীলতার সুযোগ নিচ্ছে না।সন্তানের চঞ্চলতা বাড়বে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। মুখের কোনও অংশে যন্ত্রণা বাড়বে। আয়ের ক্ষেত্রে একটু বাধা থাকলেও আয় হবে।ভালোবাসার মানুষের থেকে বিশেষ সারপ্রাইজ পাবেন। বাড়ির বাইরে যাওয়ার আগে বয়স্কদের আশীর্বাদ নিন।

error: Content is protected !!
Scroll to Top